বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবল কলেজ গভর্ণিং বডির সদস্য পদে অলি নির্বাচিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ বাহুবল কলেজ গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধি পদে দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অলিউর রহমান অলি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার (২৫ জানুয়ারি) কলেজ গভর্ণিং বডির বর্তমান সভাপতি ও প্রিজাইডিং অফিসার মোঃ আব্দুল মুনিম চৌধুরীর স্বাক্ষরিত পত্রে উক্ত ফলাফল ঘোষণা করেন।

এছাড়াও ঘোষিত ফলাফলে একই পদে বাহুবল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই ও হাবিবুর রহমান সাফি নির্বাচিত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com